লালগালিচা মাতানো এই তিন ভারতীয় নারী কারা, DEMO

Share on facebook
Share on twitter
Share on linkedin

গত বছর সেই উৎসবস্থল পরিণত হয়েছিল আশ্রয়কেন্দ্রে, করোনায় আক্রান্ত অসহায় মানুষের আর্তনাদে। এ কোণে সে কোণে হয়তো এখনো লেপ্টে রয়েছে সেই সব আর্তনাদ, ওষুধের গন্ধের ছিটেফোটা। গত বছর ফ্রান্সে করোনার প্রকোপ বাড়লে সেখানকার সরকার জায়গাটিকে দরিদ্রদের করোনা চিকিৎসার জন্য ব্যবহার করতে দেয়। এ বছর ক্রান্তিকালের মাঝেও শুরু হয়ে গেছে উৎসবের ডামাডোল। বিশ্বের প্রথম সারির এই চলচ্চিত্র উৎসব সারা বিশ্ব থেকে আমন্ত্রণ জানায় ফ্যাশনিস্তাদের। কয়েক বছর ধরে ভারতীয়রা তাকিয়ে থাকে কানের রেড কার্পেটে। ঐশ্বরিয়া রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, সোনম কাপুর আবার কখনো কঙ্গনা রনৌত বা হিনা খানরা কী পরল চোখ রাখে তা দেখতে। এ বছর তাঁরা কেউ নেই। তবে ভারত থেকে রেড কার্পেটে হেঁটেছেন ফ্যাশন ইনফ্লুয়েন্সারদের বেশ কয়েকজন। শোনা যাক তাঁদের কথা।

এবার কানে নজর কেড়েছেন দক্ষিণ ভারতীয় মডেল, ফ্যাশন ইনফ্লুয়েন্সার ও অভিনেত্রী নিধি সুনীল। ভারতের কোচিতে বেড়ে ওঠা ৩৪ বছর বয়সী নিধিকে কান আমন্ত্রণ জানিয়েছে ল’রিয়েলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। এখনো পর্যন্ত দুটি লুকে দেখা দিয়েছেন নিধি। প্রথমটি গাউন। সেটির ডিজাইন করেছেন ৪৭ বছর বয়সী লেবানিজ ফ্যাশন ডিজাইনার রাবিহ কেরুজ। সাদা রঙের বুক খোলা গাউনের সঙ্গে চুলগুলো মুক্ত করে রেখেছিলেন নিধি। মেকআপ ছিল মিনিমাল।

দ্বিতীয়টি ভারতীয় ডিজাইনার রাহুল মিশ্রর ডিজাইন করা। পোশাকটি ঊরু পর্যন্ত লম্বা। সেই অফ হোয়াইট পোশাকটি দেখলে মনে হবে যেন অসংখ্য ফার্ন বেরিয়ে এসেছে পোশাকটি থেকে। চোয়ালে ছিল প্রচুর ব্রোঞ্জের হাইলাইটার। মাশকারা আর গাঢ় খয়েরি লিপস্টিকও ছিল। এই স্টাইলটি করেছে ড্যাং। এককথায় যাকে বলে গ্লামারাস।

Share on facebook
Share on twitter
Share on linkedin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Prothom Kantha
Prothom Kantha

সম্পর্কিত খবর