নবম-দশম গ্রেডে চাকরির সুযোগ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে, DEMO

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on skype
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on print

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। ১৮ জুলাইয়ের মধ্য আবেদন করতে হবে

১. পদের নাম: সহকারী প্রকৌশলী (পুর)। পদসংখ্যা ৪টি। চাকরির গ্রেড ৯। বেতন স্কেল ২২০০০-৫৩০৬০ টাকা। প্রার্থীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পুরকৌশলে কমপক্ষে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে।

২. পদের নাম: সহকারী প্রকৌশলী (যান্ত্রিক)। পদসংখ্যা ২টি। চাকরির গ্রেড ৯। বেতন স্কেল ২২০০০-৫৩০৬০ টাকা। প্রার্থীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পুরকৌশলে কমপক্ষে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে।

৩. পদের নাম: উপসহকারী প্রকৌশলী (পুর)। পদসংখ্যা ১২টি। চাকরির গ্রেড ১০। বেতন স্কেল ১৬,০০০-৩৮,৬৪০ টাকা। প্রার্থীকে কোনো স্বীকৃত কারিগরি ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে পুর প্রকৌশলে ডিপ্লোমা ডিগ্রিধারী হতে হবে।

৪. পদের নাম : উপসহকারী প্রকৌশলী (যান্ত্রিক)। পদসংখ্যা ২টি। চাকরির গ্রেড ১০। বেতন স্কেল ১৬,০০০-৩৮,৬৪০ টাকা। প্রার্থীকে কোনো স্বীকৃত কারিগরি ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে যান্ত্রিক, পাওয়ার বা অটোমোবাইল প্রকৌশলে ডিপ্লোমা ডিগ্রিধারী হতে হবে।

৫. পদের নাম : উপসহকারী প্রকৌশলী (বিদ্যুৎ)। পদসংখ্যা ১টি। চাকরির গ্রেড ১০। বেতন স্কেল ১৬,০০০-৩৮,৬৪০ টাকা। প্রার্থীকে কোনো স্বীকৃত কারিগরি ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে বিদ্যুৎ প্রকৌশলে ডিপ্লোমা ডিগ্রিধারী হতে হবে।

বয়স: ২০২১ সালের ১ জুন প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে শারীরিক প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান-পোষ্যদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে অ্যাফিডেভিট গ্রহণযোগ্য হবে না।
আবেদনপত্র পূরণের ৭২ ঘণ্টার মধ্যে ১ ও ২ নম্বর পদের জন্য ১০০০ এবং ৩ থেকে ৫ নম্বর পদের জন্য ৭০০ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল সংযোগের মাধ্যমে জমা দিতে হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on skype
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on print

Leave a Reply

Your email address will not be published.

Prothom Kantha
Prothom Kantha

সম্পর্কিত খবর